সর্বশেষ খবর
Home / Uncategorized / প্রথম দেখায় মেয়েরা ছেলেদের যেসব বিষয়গুলো খেয়াল করে

প্রথম দেখায় মেয়েরা ছেলেদের যেসব বিষয়গুলো খেয়াল করে

লাইফ স্টাইল ডেক্স ।।

প্রকাশ : 30.07.19, সময় : 7.27 pm

অনেকদিন ধরেই তাকে ভালোলাগে, নানাভাবে চেষ্টা করে তার সঙ্গে যোগাযোগও করলেন। একটু-আধটু করে কথা এগোলো। এমনি করেই একদিন কথা হয় দেখা করার। পছন্দের মেয়েটির সঙ্গে প্রথমবার দেখা করতে যাচ্ছেন। সবকিছু ইতিবাচক হলে হয়তো একদিন তাকে পছন্দের কথাটিও জানিয়ে দেবেন। এই প্রথমবার দেখা করার আগে কিছু বিষয় আপনার জানা দরকার। মেয়েরা প্রথম দেখায় ছেলেদের কোন বিষয়গুলো খেয়াল করে তা জেনে নিন-

আপনার নিজেকে উপস্থাপনের ধরন
প্রথম দেখা নিয়ে আলাদা উত্তেজনা কাজ করেই। আর তাইতো আপনি প্রথম দেখায় নিজেকে সবচেয়ে সুন্দরভাবে উপস্থাপন করতে চান। দামি পোশাক, ব্র্যান্ডের ঘড়িতে নিজেকে সাজিয়ে উপস্থাপন করতে চান। কিন্তু এসব দেখলেই যে আপনার সম্পর্কে তার ইতিবাচক ধারণা চলে আসবে, এমনটা নাও হতে পারে। এরচেয়ে বরং নিজের কথা, যুক্তি এসব দিকে মন দিন।

Dekha-2

আপনি কতটা পরিচ্ছন্ন
কিছু ছেলে মনে করেন, পরিচ্ছন্ন থাকাটা বুঝি কেবল মেয়েদের একতরফা দায়িত্ব, ছেলেদের অতটা ফিটফাট না থাকলেও চলে। এটা একদমই ঠিক নয়। আপনার হাতের নখ কতটা পরিষ্কার, আপনার পা ধুলো মাখা নাকি পরিষ্কার মেয়েরা কিন্তু তা খুব ভালো ভাবে খেয়াল করে।

কীভাবে তাকান?
আপনার তাকানোর অর্থ কী, তা একটি মেয়ে খুব সহজেই বলে দিতে পারবে। আপনার অন্যরকম কোনো ইঙ্গিত যেমন ধরতে পারে তেমনই কথা বলতে বলতে অন্য মেয়ের দিকে চোখ গেলে তাও ধরতে পারে। এছাড়া প্রথমবার দেখা করার জন্য আপনি কেমন ধরনের জায়গা পছন্দ করছেন, সেই বিষয়টিও কিন্তু একটি মেয়ে খেয়াল করে।

Dekha-3

জুতা!
এতকিছু খেয়াল করছে, করুক। তাই বলে জুতা? অবাক হওয়ারই কথা। কিন্ত আসল ব্যাপার হলো মেয়েরা কিন্তু প্রথম দেখায় আপনার জুতার দিকে খেয়াল করবে। ছেঁড়া-ফাটা জুতা ভুলেও পরতে যাবেন না যেন।

Dekha-4

আপনার ব্যবহার
শুধু তার সঙ্গে নয়, অন্যদের সঙ্গে আপনার ব্যবহার কেমন, তাও কিন্তু খেয়াল করে মেয়েরা। ড্রাইভার, রিকশাওয়ালা কিংবা কোথাও খেতে গিয়ে ওয়েটারের সঙ্গে আপনার কথা বলার ধরন দেখেই সে আপনার সম্পর্কে ধারণা পায়।

About Chattogram Post

Check Also

আগামী ২২ আগস্ট থেকে বন্ধ হচ্ছে ফেসবুক গ্রুপ চ্যাট

বিজ্ঞান ও প্রযুক্তি ডেক্স ।। প্রকাশ : 17.08.19, সময় : 9.19 pm কাজের প্রয়োজনে কিংবা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশক : সৈয়দ তারেকুল আনোয়ার

বার্তা ও সম্পাদকীয় কার্যালয় : রুহি কম্পিউটার

আল-ফতেহ শপিং সেন্টার (৪র্থ তলা)

১৮২ আন্দরকিল্লা, চট্টগ্রাম।

মোবাইলঃ 01670438670, 01819976697

ই-মেইলঃ chattogrampost@gmail.com