সর্বশেষ খবর
Home / Uncategorized / চিটাগং ভাইকিংসের মালিকানার অংশ হতে চান আকরাম খান

চিটাগং ভাইকিংসের মালিকানার অংশ হতে চান আকরাম খান

ক্রীড়া ডেক্স ।।

প্রকাশ : 08.08.19, সময় : 5.11 pm

সবকিছু ঠিক থাকলে আগামী ডিসেম্বরের ৩ তারিখে উদ্বোধন অনুষ্ঠানের মধ্য দিয়ে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর। সপ্তম আসরের খেলা মাঠে গড়াবে উদ্বোধন অনুষ্ঠানের তিনদিন পর অর্থাৎ ৬ ডিসেম্বর থেকে। সম্পূর্ণ নতুন নিয়মে আসন্ন বিপিএলের সপ্তম আসরটি অনুষ্ঠিত হবে আর চুক্তিবদ্ধ দলগুলো নতুন নিয়ম মেনে আগামী চার আসরে অংশ নেবে এই জমকালো টি-টোয়েন্টি টুর্নামেন্টে।

এদিকে আসন্ন বিপিএলের সপ্তম আসর থেকে সরে দাঁড়িয়েছে চিটাগং ভাইকিংস। ২০১৫ সালে বিপিএলের তৃতীয় আসরে চিটাগং ভাইকিংসের দায়িত্ব নিয়েছিল ডিবিএল গ্রুপ। তবে কাঙ্ক্ষিত সাফল্য পায়নি দলটি। এবার ডিবিএল গ্রুপ সরে দাঁড়িয়েছে বিপিএল থেকে।

তবে ভাইকিংসের মালিকানার অংশ হতে চান বাংলাদেশের সাবেক অধিনায়ক আকরাম খান। দলটির বর্তমান মালিক আজম নাসির তাঁর আগ্রহ থাকলেই দলটির অংশ হতে রাজি বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান।

এ প্রসঙ্গে আকরাম খান বলেন, ‘আমার খুব ইচ্ছা আছে। এটা আমার একার পক্ষে সম্ভব নয়। নাসির ভাই থাকলে আমরা অনেক সুন্দর করে টিমটা করতে পারব।’

ভাইকিংসের ফ্র্যাঞ্চাইজি হওয়ার ব্যাপারে বতর্মান চট্টগ্রাম মেয়রআ.জ.ম নাছিরের কথা থাকলেও, আপাতত বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) নিয়ে ভাবছেন না এই ক্রীড়া সংগঠক। আগামী ডিসেম্বরে অনুষ্ঠিত হবে চট্টগ্রাম সিটি নির্বাচন। আসন্ন এই নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন চট্টগ্রামের বর্তমান নগর পিতা নাসির। এই কারণেই বিপিএল থেকে নিজেকে গুটিয়ে নেয়ার পরিকল্পনা রয়েছে তাঁর।

এ ব্যাপারে আ.জ.ম নাছির বলেছেন, ‘যখন বিপিএল শুরু হবে তখন আমার নির্বাচনের ডামাডোলও শুরু হয়ে যাবে। এখন যদি আমি বিপিএলের দিকে চলে যাই তবে এই কাজে ব্যাঘাত ঘটতে পারে। এটা চিন্তা করে এখনও পর্যন্ত আমি মনস্থির করিনি।’

About Chattogram Post

Check Also

আগামী ২২ আগস্ট থেকে বন্ধ হচ্ছে ফেসবুক গ্রুপ চ্যাট

বিজ্ঞান ও প্রযুক্তি ডেক্স ।। প্রকাশ : 17.08.19, সময় : 9.19 pm কাজের প্রয়োজনে কিংবা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশক : সৈয়দ তারেকুল আনোয়ার

বার্তা ও সম্পাদকীয় কার্যালয় : রুহি কম্পিউটার

আল-ফতেহ শপিং সেন্টার (৪র্থ তলা)

১৮২ আন্দরকিল্লা, চট্টগ্রাম।

মোবাইলঃ 01670438670, 01819976697

ই-মেইলঃ chattogrampost@gmail.com