সর্বশেষ খবর
Home / Uncategorized / কক্সবাজার সৈকতে গোসল করতে নেমে এক বন্ধুর মৃত্যু, আরেক বন্ধু নিখোঁজ

কক্সবাজার সৈকতে গোসল করতে নেমে এক বন্ধুর মৃত্যু, আরেক বন্ধু নিখোঁজ

কক্সবাজার প্রতিনিধি ।।

প্রকাশ : 10.08.19, সময় : 7.03 pm

কোরবানির ঈদের ছুটিতে বেড়াতে এসে কক্সবাজার সৈকতে গোসল করতে নেমে এক বন্ধুর মৃত্যু হয়েছে এবং আরেক বন্ধু নিখোঁজ রয়েছেন।

এ সময় আরও পাঁচ শিক্ষার্থীকে সৈকত থেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুর ১টার দিকে সৈকতের লাবণী পয়েন্টে ভাটার সময় এ নিখোঁজের ঘটনা ঘটে। সৈকত থেকে উদ্ধার শিক্ষার্থীদের কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিখোঁজদের উদ্ধারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

মৃত মোহাম্মদ রফিক ঢাকায় আইএলটিএস অধ্যয়নরত এবং কক্সবাজার শহরের পাহাড়তলীর বাসিন্দা। নিখোঁজ আরিফুল ইসলাম কক্সবাজার শহরের রুমালিয়ারছরা পিটি স্কুল এলাকার বাসিন্দা এবং রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের শিক্ষার্থী। দুইজনেই কক্সবাজার সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ২০১৫ ব্যাচ ও ২০১৭ ব্যাচের কক্সবাজার সরকারি কলেজের শিক্ষার্থী ছিলেন এবং তারা বন্ধু।

সৈকত থেকে উদ্ধার ইফতারুল শাহীন ও জাজি জানান, দেশের বিভিন্ন এলাকায় অধ্যয়নরত বন্ধুরা ঈদের ছুটিতে শুক্রবার সৈকতে বেড়াতে আসে। এদের মধ্যে আট বন্ধু ফুটবল নিয়ে সৈকতের বালিয়াড়িতে খেলতে যায়। ফুটবল খেলে সবাই গোসল করতে নামে। এ সময় অসাবধানতাবশত পাঁচজন চোরাবালিতে আটকা পড়ে। তিনজনকে কোনোমতে উদ্ধার করা গেলেও আরিফ ও রফিক নিখোঁজ হয়ে যায়। পরে রফিকের মরদেহ উদ্ধার করা হয়।

কক্সবাজার সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. খায়রুজ্জামান বলেন, ভাটাকালীন নিষিদ্ধ সময়ে ওই শিক্ষার্থীরা সাগরে গোসল করতে নেমেছিল। এ সময় চোরাবালিতে আটকা পড়ে পাঁচ শিক্ষার্থী। এর মধ্যে তিনজনকে উদ্ধার করা গেলেও দুইজন নিখোঁজ হয়। ইতোমধ্যে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। অপরজনকে উদ্ধারের চেষ্টা চলছে।

About Chattogram Post

Check Also

আগামী ২২ আগস্ট থেকে বন্ধ হচ্ছে ফেসবুক গ্রুপ চ্যাট

বিজ্ঞান ও প্রযুক্তি ডেক্স ।। প্রকাশ : 17.08.19, সময় : 9.19 pm কাজের প্রয়োজনে কিংবা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশক : সৈয়দ তারেকুল আনোয়ার

বার্তা ও সম্পাদকীয় কার্যালয় : রুহি কম্পিউটার

আল-ফতেহ শপিং সেন্টার (৪র্থ তলা)

১৮২ আন্দরকিল্লা, চট্টগ্রাম।

মোবাইলঃ 01670438670, 01819976697

ই-মেইলঃ chattogrampost@gmail.com