সর্বশেষ খবর
Home / Uncategorized / পিছিয়ে গেছে মাহি অভিনীত নতুন চলচ্চিত্র ‘অবতার’

পিছিয়ে গেছে মাহি অভিনীত নতুন চলচ্চিত্র ‘অবতার’

বিনোদন ডেক্স ।।

প্রকাশ : 10.08.19, সময় : 8.57 pm

পিছিয়ে গেছে চিত্রনায়িকা মাহিয়া মাহি অভিনীত নতুন চলচ্চিত্র ‘অবতার’ সিনেমার মুক্তি। গত  ১৯ জুলাই শুক্রবার সারাদেশে মুক্তি পাওয়ার কথা ছিলো সিনেমাটি। ছবির পরিবর্তে ওই দিন প্রকাশ করা হয় ছবিটির টিজার। টিজারে তুলে ধরা হয়ে ছবিটির বিশেষ কিছু অংশ।

নায়কের সঙ্গে মাহির রোমান্স ও অ্যাকশনের পূর্বাভাস মিলেছে টিজারে। ছবির এই এক ঝলকের মধ্যে দেখা গেছে চিত্রনায়ক আমিন খান, দাপুটে খলনায়ক মিসা সওদাগরসহ আরও অনেককেই। ১ মিনিটি ৪০ সেকেন্ডের টিজারটি সিনেমাটি দেখতে দর্শকদের আগ্রহী করছে।

ছবিটির নির্মাতা মাহমুদ হাসান শিকদার জানালেন, দেশের বিভিন্ন এলাকায় বন্যায় মানুষ কষ্ট পাচ্ছে। এরমধ্যে ছবিটি মুক্তি দিতে চাইনি। তাই মুক্তির তারিখ পরিবর্তন করে ১৩ সেপ্টেম্বর করা হয়েছে। আর ঈদুল আজহার আগের দিন প্রকাশ করা হবে সিনেমার আইটেম গান ‘রঙিলা বেবি’।

মাহমুদ হাসান শিকদার জাগো নিউজকে বলেন, ‘বন্যা পরিস্থিতির কারণে আমরা ছবিটি ঈদুল আযহার পরে ১৩ সেপ্টেম্বর মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। পুরোপুরি বাণিজ্যিক ঘরানার ছবি ‘অবতার’। টিজার দেখে অনেকেই সেটা বুঝেছেন। ছবিটিতে নাচ, গান, অ্যাকশন সবই থাকছে।’

সিনেমাটির কাহিনী প্রসঙ্গে মাহমুদ হাসান শিকদার বলেন, ‘মানব সভ্যতার শুরু থেকে ভালো আর মন্দের ভারসাম্য দোদুল্যমান। আজ আমাদের সভ্যতা ভারসাম্যহীন, অসুস্থ, জীর্ণ। অশুভ শক্তির কালো ছায়ায় বিকলাঙ্গ। এখানে শিশুর খাদ্যে বিষ, স্কুলের বাচ্চারা মাদকাসক্ত, ছোট শিশু ধর্ষিত।

মানবতা রক্ষায় কোথাও কোনো দেবতার আগমনী বার্তা নেই। তবুও সভ্যতার দায় মেটাতে কাউকে না কাউকে প্রতিবাদের চিৎকার দিতেই হয়, হাতে নিতে হয় মুক্তির ঝাণ্ডা, হতে হয় অবতার। এই অবতারদের গল্প নিয়ে এগিয়ে গেছে ছবিটির কাহিনী।’

২০১৭ সালের ডিসেম্বরে ‘অবতার’র শুটিং শুরু হয়। শেষ হয় ২০১৮ সালের ডিসেম্বরে। ‘অবতার’র কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন নির্মাতা নিজেই। প্রযোজনা করছেন সাগা এন্টারটেইনমেন্ট। সিনেমাটিতে গান থাকছে মোট পাচঁটি। এর মধ্যে চারটি তৈরি হয়েছে। গানগুলো লিখেছেন শহীদুল্লাহ ফরায়জী ও তারিক তুহিন। সঙ্গীত পরিচালনা করেছেন আহমেদ হুমায়ুন, জাভেদ আহমেদ কিসলু ও কিশোর। কণ্ঠ দিয়েছেন ন্যানসি, এসআই টুটুল, কিশোর ও পুলক।

মাহিয়া মাহি ছাড়াও এতে অভিনয় করেছেন- আমিন খান, মিশা সওদাগর, রাইসুল ইসলাম আসাদ, শিবা সানু, সুব্রত ও নবাগত জেএইচ রুশো। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন আহমেদ কিসলু, আহমেদ হুমায়ূন ও কিশোর। গান লিখেছেন- শহীদুল্লাহ ফরায়েজী, তারিক তুহিন ও মাহমুদ হাসান শিকদার। গানগুলোয় কণ্ঠ দিয়েছেন ন্যান্সী, এসআই টুটুল, ঐশী, পুলক, সজল, জুঁই ও মীম।

https://youtu.be/Pp-1lM0iHIs

About Chattogram Post

Check Also

আগামী ২২ আগস্ট থেকে বন্ধ হচ্ছে ফেসবুক গ্রুপ চ্যাট

বিজ্ঞান ও প্রযুক্তি ডেক্স ।। প্রকাশ : 17.08.19, সময় : 9.19 pm কাজের প্রয়োজনে কিংবা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশক : সৈয়দ তারেকুল আনোয়ার

বার্তা ও সম্পাদকীয় কার্যালয় : রুহি কম্পিউটার

আল-ফতেহ শপিং সেন্টার (৪র্থ তলা)

১৮২ আন্দরকিল্লা, চট্টগ্রাম।

মোবাইলঃ 01670438670, 01819976697

ই-মেইলঃ chattogrampost@gmail.com