সর্বশেষ খবর
Home / Uncategorized / বাংলাদেশের মানুষ ঈদযাত্রার দুর্ভোগকে দুর্ভোগ হিসেবে মনে করে না : ওবায়দুল কাদের

বাংলাদেশের মানুষ ঈদযাত্রার দুর্ভোগকে দুর্ভোগ হিসেবে মনে করে না : ওবায়দুল কাদের

পোস্ট ডেক্স ।।

প্রকাশ : 10.08.19, সময় : 2.14 pm

আগের দুই দিনের (বৃহস্পতি ও শুক্রবার) তুলনায় শনিবার (১০ আগস্ট) ঈদযাত্রা কিছুটা স্বস্তিদায়ক হবে বলে দাবি করেছেন সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
কাদের বলেন, বাংলাদেশের মানুষ ঈদযাত্রার দুর্ভোগকে দুর্ভোগ হিসেবে মনে করে না। এটা তারা ঈদ আনন্দের অংশ হিসেবে মনে করে। তবে,কিছুটা দুর্ভোগ যে নেই সেটা অস্বীকার করার উপায় নেই।
রাজধানীর মহাখালী বাস টার্মিনালে অতিরিক্ত ভাড়া আদায়ের বিরুদ্ধে শনিবার পরিচালিত মোবাইল কোর্টের কার্যক্রম পরিদর্শন কালে এ দাবি করেন।
কাদের আরও বলেন, আজকে রাস্তার কোথাও দুর্ভোগ আছে এমন কোনও ইনফরমেশন আমি পাইনি। টাঙ্গাইলের রাস্তায় গাড়ির ধীরগতি আছে। কিন্তু যানজটের কোনও খবর এখন পর্যন্ত পাওয়া যায়নি। ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়কে কোনও যানজট নেই। এলেঙ্গায়  গাড়ির  কিছুটা ধীর গতি আছে, এটা অস্বীকার করার কোনও উপায় নেই।
ঢালাও মন্তব্য না করে স্পেসেফিক কোথায় কোথায় সমস্যা হচ্ছে সেটা বুঝতে হবে উল্লেখ করে মন্ত্রী বলেন, ‘ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফোর লেনের রাস্তা থেকে উঠে এসে টু লেনের ব্রিজে উঠতে হতো। আবার আরেক দিকে ৮ লেনের রাস্তা থেকে এসে টু লেনের ব্রিজে উঠতে হতো। যার কারণে যানজট লেগেই থাকতো। সে সমস্যাটা এখন আর নেই। উত্তর জনপদের দিকে যে সমস্যাটা সেটা রাস্তা নয়, সমস্যাটা হচ্ছে ঢাকা এলেঙ্গা মহাসড়ক থেকে চার লেনের রাস্তার গাড়িগুলো যখন টু লেনে ওঠে। তখনই সমস্যা সৃষ্টি হয়।
রাস্তায় কোনও সমস্যা নেই দাবি করে তিনি বলেন, ‘বেহাল সড়কের কারণে কোথাও যানজট হয়েছে, এমন তথ্য আমার কাছে নাই। পরশু দুর্যোগপূর্ণ আবহাওয়া গেছে, তার কারণে যে গাড়িগুলো আটকে ছিল। সে প্রেসারটাও ওই রাস্তার ওপর দিয়ে গেছে। কোরবানির ঈদ না চাইলেও পশুবাহী গাড়ির জন্য রাস্তা ধীর গতির হয়ে যায়। ধীর গতির জন্য গাড়িগুলো আসতে দেরি হচ্ছে। এজন্য টার্মিনালে অনেক যাত্রী বসে কষ্ট পাচ্ছেন।

About Chattogram Post

Check Also

আগামী ২২ আগস্ট থেকে বন্ধ হচ্ছে ফেসবুক গ্রুপ চ্যাট

বিজ্ঞান ও প্রযুক্তি ডেক্স ।। প্রকাশ : 17.08.19, সময় : 9.19 pm কাজের প্রয়োজনে কিংবা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশক : সৈয়দ তারেকুল আনোয়ার

বার্তা ও সম্পাদকীয় কার্যালয় : রুহি কম্পিউটার

আল-ফতেহ শপিং সেন্টার (৪র্থ তলা)

১৮২ আন্দরকিল্লা, চট্টগ্রাম।

মোবাইলঃ 01670438670, 01819976697

ই-মেইলঃ chattogrampost@gmail.com