সর্বশেষ খবর
Home / Uncategorized / গুগল ম্যাপে শেরে বাংলা হলের নাম পরিবর্তন, ফাহাদ হত্যায় অভিযুক্তদের নামে টয়লেট

গুগল ম্যাপে শেরে বাংলা হলের নাম পরিবর্তন, ফাহাদ হত্যায় অভিযুক্তদের নামে টয়লেট

পোস্ট ডেক্স ।।

প্রকাশ : 16.10.19, সময় : 6.33 pm

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শেরে বাংলা হলের নাম পরিবর্তন হয়ে গুগল ম্যাপে ‘শহীদ আবরার হল’ দেখাচ্ছে। সেই সঙ্গে হলের ভেতরে যে টয়লেটগুলো রয়েছে, সেগুলোর লোকেশন দেখাচ্ছে বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যায় অভিযুক্তদের নামে।

টয়লেটের নামগুলোর মধ্যে রয়েছে- অমিত শাহ পাবলিক টয়লেট, কিলার ফুয়াদ পাবলিক টয়লেট, রাসেল পাবলিক টয়লেট, অনিক সরকার পাবলিক টয়লেট, রবিন পাবলিক টয়লেট। তবে গুগল লোকেশন ম্যাপে অন্যান্য স্থানগুলোর নাম অপরিবর্তিত রয়েছে।

উল্লেখ্য, ফেসবুকে একটি স্ট্যাটাস দেয়ার জেরে বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদকে গত ৬ অক্টোবর রাতে ডেকে নিয়ে যায় বুয়েট শাখা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। এরপর রাত ৩টার দিকে শেরে বাংলা হলের নিচতলা ও দোতলার সিঁড়ির করিডোর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পরদিন সোমবার (৭ অক্টোবর) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে আবরারের ময়নাতদন্ত সম্পন্ন হয়। নিহত আবরার বুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। শেরে বাংলা হলের ১০১১ নম্বর কক্ষে থাকতেন তিনি।

এ ঘটনায় আবরারের বাবা বরকত উল্লাহ বাদী হয়ে চকবাজার থানায় ১৯ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেন। এ ঘটনায় এখন পর্যন্ত ২০ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগ।

About Chattogram Post

Check Also

ভাইরাল হল জন্মদিনে বন্ধুর সাথে শুভশ্রীর পাগলাটে নাচের ভিডিও

বিনোদন ডেক্স।। প্রকাশ : 14.11.19, সময় : 9.23 pm আবারও ভাইরাল হল শুভশ্রীর নাচের ভিডিও। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশক : সৈয়দ তারেকুল আনোয়ার

বার্তা ও সম্পাদকীয় কার্যালয় : রুহি কম্পিউটার

আল-ফতেহ শপিং সেন্টার (৪র্থ তলা)

১৮২ আন্দরকিল্লা, চট্টগ্রাম।

মোবাইলঃ 01670438670, 01819976697

ই-মেইলঃ chattogrampost@gmail.com