সর্বশেষ খবর
Home / Uncategorized / সাংবাদিকদের হামলার পেছনে যারা যুক্ত ছিল সন্দেহজনক বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে : তথ্যমন্ত্রী

সাংবাদিকদের হামলার পেছনে যারা যুক্ত ছিল সন্দেহজনক বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে : তথ্যমন্ত্রী

পোস্ট ডেক্স ।।

প্রকাশ : 13.02.2020, সময় : 8.03 pm

সাম্প্রতিক সময়ে যে ঘটনাগুলো (সাংবাদিকদের ওপর হামলার ঘটনা) ঘটেছে, প্রত্যেকটি ঘটনার পরপরই আমি এর নিন্দা জানিয়েছি। এ ধরনের ঘটনা সত্যিই অনভিপ্রেত, দুঃখজনক ও নিন্দনীয়। সরকারও এ ক্ষেত্রে খুব ত্বরিত ব্যবস্থা গ্রহণ করেছে। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টারের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এসব কথা বলেন।

ইতোমধ্যে ঢাকা সিটি কর্পোরেশনের নির্বাচনের দিন যে হামলা হয়েছিল সে হামলার পেছনে যারা যুক্ত ছিল বলে সন্দেহজনক তাদের বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, পুরনো ঢাকার ঘটনা নিয়েও গ্রেফতার হয়েছে। সবমিলিয়ে সরকার দ্রুতই ব্যবস্থা গ্রহণ করেছে।

পেশাগত দায়িত্ব পালনের ক্ষেত্রে কাউকে বাধা দিবে, সেটি কখনই সমীচীন নয় জানিয়ে সরকারের এ মন্ত্রী বলেন, আমরা এসব বিষয়ে ইতোমধ্যে বিভিন্ন ব্যবস্থা গ্রহণ করেছি। বাংলাদেশে রেডিও ও টেলিভিশনের বিকাশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলেই হয়েছে। বর্তমান সরকার সাংবাদিকদের কল্যাণের জন্য অনেক কাজ করেছে এবং করে যাবে, বলেন তিনি।

About Chattogram Post

Check Also

ফটিকছড়িতে আসছেন মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী, কুয়াকাটা

শাহনেওয়াজ নাজিম প্রকাশ : 26.02.2020, সময় : 8.00 pm ফটিকছড়িতে আসছেন দেশের আলোচিত বক্তা ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদকমণ্ডলীর সভাপতি : নিজাম উদ্দিন মাহমুদ হোসাইন

সম্পাদক ও প্রকাশক : সৈয়দ তারেকুল আনোয়ার

বার্তা ও সম্পাদকীয় কার্যালয় : রুহি কম্পিউটার

আল-ফতেহ শপিং সেন্টার (৪র্থ তলা)

১৮২ আন্দরকিল্লা, চট্টগ্রাম।

মোবাইলঃ 01670438670, 01819976697

ই-মেইলঃ chattogrampost@gmail.com