সর্বশেষ খবর
Home / Uncategorized / সোনার দোকান উদ্বোধন করে হয়ে গেলেন ক্রিকেটারের স্ত্রী!

সোনার দোকান উদ্বোধন করে হয়ে গেলেন ক্রিকেটারের স্ত্রী!

বিনোদন ডেস্ক ।। 

প্রকাশ : ২৮.০৫.২০২০, সময় :  ৬.৩১  pm

ক্রিকেটের তারকাদের সাথে শোবিজের তারকাদের প্রেম বিয়ে নতুন কিছু নয়। ভারতীয় জাতীয় দলের প্রথম ক্যাপ্টেন নবাব মনসুর আলী খান পাতৌদি ভালোবেসে বিয়ে করেছেন অভিনেত্রী শর্মিলা ঠাকুরকে।

ভারতের সবচেয়ে জনপ্রিয় ক্যাপ্টেন সৌরভ গাঙ্গুলীর স্ত্রী নৃত্যশিল্পী। বর্তমানে ভারতের অধিনায়ক বিরাট কোহলি বিয়ে করেছেন অভিনেত্রী আনুশকা শর্মাকে।

এছাড়াও অনেক খবর আছে প্রেমের৷ পাকিস্তানের অনেক ক্রিকেটারের নামও জড়িয়েছে ভারতের রুপালি জগতের তারকাদের সঙ্গে। নতুন করে শোনা যাচ্ছে বাহুবলী খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া নাকি প্রেম করছেন পাকিস্তানের প্রাক্তন অলরাউন্ডার আব্দুল রাজ্জাকের সঙ্গে।

ভারত ও পাকিস্তানের অনেক গণমাধ্যমে তাদের বিয়ের খবরও প্রকাশ হয়েছে। একটি দোকানে দুজনকে একসঙ্গে দেখেই এই গুঞ্জন ছড়িয়েছে। বলা হচ্ছে দুই দেশের এই দুই তারকা বিয়ে করতে যাচ্ছেন। আর সেই বিয়ের বাজার করতেই তারা দোকানে দোকানে ঘুরছেন।

এদিকে বিয়ের গুঞ্জনে বিরক্ত তামান্না মুখ খুলেছেন। তিনি জানালেন, ভাইরাল হওয়া ছবিটি ২০১৭ সালের। দুবাইয়ের একটি সোনার দোকান উদ্বোধনে দুজনই আমন্ত্রিত ছিলেন তারা। এখানে প্রেম বা বিয়ের কিছু নয়।

তামান্না বলেন, ‘কখনও অভিনেতা, কখনও ডাক্তার, আবার এখন এই ক্রিকেটার। আমার কি স্বামীর মেলা লেগেছে নাকি? প্রেমে পড়ার গল্প আমার কাছে খুবই পছন্দের। কিন্তু এক্ষেত্রে এই সব গুঞ্জন নেহাতই গুজব। আমি এখন এক্কেবারে সিঙ্গল।’

হাসি হাসি মুখে দু’জনের কেনাকাটার ছবি নিয়ে তিনি বলেন, ‘২০১৭ সালে দুবাইয়ের একটি জুয়েলারির দোকানের উদ্বোধনে আমরা দু’জনেই আমন্ত্রিত ছিলাম। সেই ইভেন্টেরই একটি ছবি ভাইরাল হয়েছে। আমাদের মধ্যে কোনোরকম যোগাযোগও নেই।’ বর্তমানে লকডাউনে বন্দী হয়ে সময় কাটছে অভিনেত্রী তামান্নার।

About Chattogram Post

Check Also

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী মৃনাল ভট্টাচার্য’র চির বিদায়

আবছার উদ্দিন অলি প্রকাশ : 08.07.2020, সময় : 2.04 pm জন্ম, মৃত্যু সৃষ্টিকর্তার হাতে। জন্মিলি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদকমণ্ডলীর সভাপতি : নিজাম উদ্দিন মাহমুদ হোসাইন

সম্পাদক ও প্রকাশক : সৈয়দ তারেকুল আনোয়ার

বার্তা ও সম্পাদকীয় কার্যালয় : রুহি কম্পিউটার

আল-ফতেহ শপিং সেন্টার (৪র্থ তলা)

১৮২ আন্দরকিল্লা, চট্টগ্রাম।

মোবাইলঃ 01670438670, 01819976697

ই-মেইলঃ chattogrampost@gmail.com